দীর্ঘ প্রেমের পর প্রেমিক রণবীর কাপুরকে বিয়ে করে সুখের সংসার করছেন আলিয়া ভাট।বিয়ের আগ মুহূর্ত পর্যন্ত বলিউডের এই নায়িকা ছিলেন বহু যুবকের ক্রাশ।বিয়ের পরও তার আবেদন কমেনি।

সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানও আলিয়ায় মুগ্ধ। তাকে চুপি চুপি মোবাইল ফোনে ক্ষুদেবার্তাও পাঠিয়েছেন ইব্রাহিম। সে কথা নিজেই জানালেন বলিউড সেনসেশন।

‘কফি উইথ করণ’-এ গিয়ে হাটে রীতিমতো হাঁড়ি ভাঙলেন রণবীরপত্নী।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’তে আলিয়ার অভিনয় মন জয় করে নেয় সইফপুত্রের। মেসেজ করে অভিনেত্রীকে সে কথাই জানান তিনি।

ব্যস্ত রুটিন থেকে সময় বের করে তার অভিনয়-দক্ষতার ভূয়সী প্রশংসা করেন। করণের অনুষ্ঠানের বহুমূল্য সোফায় বসে সেই মেসেজই সকলের সামনে মুক্ত কণ্ঠে পড়েন আলিয়া।

ইব্রাহিম আলিয়াকে মুগ্ধতার কথা জানিয়েছিলেন গোপনে। বলা ভালো ব্যক্তিগতভাবে। কিন্তু আলিয়া রাখঢাক করলেন না। জনসমক্ষে প্রশংসায় ভরিয়ে দিলেন ‘ইগ্গি’কে। সাইফপুত্রকে ওই নামেও ডাকেন আলিয়া।

তিনি বললেন, ‘ইন্ডাস্ট্রির প্রত্যেকেই মিষ্টি। কিন্তু ইব্রাহিম আমার দেখা সব চেয়ে মিষ্টি মানুষ। খুব সুন্দর একটা মেসেজ করেছিল ও আমায়।’

আলিয়া এবং রণবীর সিং অভিনীত ‘রকি রানি কি প্রেম কহানি’তে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম। এছাড়াও রণবীর-ঘরনির সঙ্গে একটি সংক্ষিপ্ত ভিডিওতে দেখা গিয়েছিল তাকে। করণ জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গাম’-এর একটি বিখ্যাত দৃশ্য পুনর্নির্মাণ করেছিলেন তাঁরা।